এই ব্লগটি সন্ধান করুন

বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

মুসলমানদের চমৎকার ভন্ডামী।

যখন কোন মুসলমান ইসলাম প্রচার করে, ইসলামের পক্ষে কথা বলে, ইসলামের শতশত বর্বরতাগুলোকে নানা রকমের গোঁজামিল দিয়ে বৈধতা দেয়, এমনকি নাস্তিকদের নামে নানা রকম কথা বলে মুমিন বান্দাদের ঈমান আমল ঠিক রাখতে ভূমিকা রাখে ততক্ষন পর্যন্ত সেই মুসলমান লোকটির সুনাম এবং সুখ্যাতি নিয়ে মুসলমানরা অনেক বাহাদুরী করতে করতে নানা রকমের চিল্লাফাল্লা করতে থাকে।
কিন্তু সেই লোকটিই যখন ইসলামের বর্বরতা, মিথ্যাবাদিতা ধরে ফেলে এবং মুসলমান থেকে নাস্তিক অথবা অন্য কোন ধর্মের অনুসারী হয় তখন এই মুসলমান মুমিন বান্দারাই সেই এক্স মুসলিমের নামে নানা রকমের কুৎসা রটনা করতে থাকে। তারাই দাবী করে যে সে আসলে মুসলমান নয়, সে ইহুদীদের দালাল, সে কখনই মুসলমানই ছিল না, সে আসলে হিন্দু মালাউন। সেই মুসলমান মুমিন বান্দারা যারা এতোদিন সেই লোকটির নানা রকমের যুক্তি শুনে নিজেদের ঈমান ধরে রেখেছে তারাই দাবী করতে থাকে যে লোকটি কোনদিনও মুসলমান ছিল না, সে ইহুদীদের কাছ থেকে টাকা খেয়ে ইসলামের নামে মিথ্যাচার করছে। এমনকি কেউ কেউ দাবী করতে থাকে সে আসলে মালাউনের বাচ্চা। মুসলমান সেজে এতোদিন মুমিন বান্দাদের ধোঁকা দিয়ে এসেছে।
এতোদিন যাকে প্রশংসা করে এসেছে, ইসলামের সৈনিক- ইসলামেন বীর যোদ্ধা ইত্যাদি বলে মুখে ফেনা তুলে ফেলতো এই তারাই আবার এক্স মুসলিমটিকে কুৎসিত ভাষাতে গালাগাল দিতে থাকে।
এটা কেন করে? এটা করে তারা সেল্ফ ডিফেন্সের জন্য। যখনই কোন সত্য তাদের সামনে এসে পরে যা তাদের অন্ধবিশ্বাসকে ধ্বংস করে দিতে থাকে তখনই তাদের মস্তিষ্ক সেল্ফ ডিফেন্স হিসেবে নানা করম কুৎসা রটনা করতে থাকে এবং তাকে গালাগাল দিতে থাকে। অর্থাৎ মিথ্যা বলে হলেও অন্ধবিশ্বাসকে টিকিয়ে রাখতে হবে।

এর প্রমাণ পাই যখন মুফাস্সিল ইসলাম নামের একজন ইসলামের সৈনিক ইসলাম ধর্ম ত্যাগ করে অবিশ্বাসী হয়ে যায় এবং ইসলামের ভূলগুলো ধরিয়ে দিয়েছে বা ইসলামের বর্বরতাগুলো প্রকাশ করে দিয়েছে তখন মুসলমানরা এতোদিন যাকে ইসলামের সৈনিক বলে প্রশংসা করে এসেছে তাকেই কুৎসিত ভাষায় গালাগাল দিতে শুরু করে দেয়। এমন কোন হীন পদ্ধতি নেই যা তারা মুফাস্সিল ইসলামের বিরুদ্ধে প্রয়োগ করেনি।
ঠিক একই ঘটনা আমরা দেখতে পাই বর্তমানের ইসলাম ছেড়ে দেওয়া আব্দুল্লাহ আল মাসুদ নামের এক্স মুসলিমের ক্ষেত্রে। যে লোকটি এতোদিন মাওলানা হয়ে, মুফতি হয়ে ইসলমানের খেদমত করে এসেছে; যার শিক্ষায় ইসলামের শিক্ষা গ্রহন করেছে শতশত মুসলমান সেই লোকটিকেই ইসলাম ছেড়ে দেবার কারণে নানা রকম কুৎসা রটনা করছে এবং তাকে নানা কুৎসিত ভাষায় গালাগাল করছে।
মোটকথা কোন মানুষ যতদিন ইসলামের বর্বরতাগুলোকে মাথা পেতে মেনে নেবে ততদিন সেই লোকটি তাদের কাছে ভালো। কিন্তু যখন সে ইসলামের বর্বরতাগুলো ধরে ফেলবে এবং ইসলামের মিথ্যাবাদিতা বুঝতে পেরে ইসলাম ছেড়ে দেবে তখনই সে খারাপ হয়ে যাবে। যদিও সে ইসলাম ছেড়ে দেওয়া ছাড়া কোন অপরাধই করেনি তবুও অন্ধবিশ্বাসী মুসলমানদের কাছে সে লোকটি জঘন্য খারাপ হয়ে যাবে। ফলে তার উপর তারা গালাগাল, আক্রমনাত্বক কথাবার্তা এবং কুৎসা রটনা করা শুরু করে তাদের নড়বড়ে ঈমানকে বাঁচিয়ে রাখবে।

মুসলমানদের এসব ভন্ডামীগুলো কখনই থেমে থাকে না। ধর্ম যে মিথ্যা এবং তারা যে একেকটা অন্ধবিশ্বাসী সেটার প্রমান পাওয়া তাদের এসব ভন্ডামী দেখেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন